বুধবার, ১৫ জুন, ২০১৬

বিভিন্ন পদে নিয়োগ দিবে আবুল খায়ের গ্রুপ

join-me-on-facebook-button

জরুরি ভিত্তিতে জনবল নিয়োগ দেবে আবুল খায়ের গ্রুপ। সম্প্রতি  এই নিয়োগের বিজ্ঞাপন দেয় তারা। বিজ্ঞপ্তি অনুযায়ী চার ধরণের পদে বেশ কিছু জনবল নিয়োগ দেওয়া হবে। চারটি পদের মধ্যে দুটি পদে অভিজ্ঞতার প্রয়োজন হবে। বাকি দুটি পদে আবেদন করা যাবে অভিজ্ঞতা ছাড়াই।

সিনিয়র ম্যানেজার বা অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার
ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে ফিন্যান্স, মার্কেটিং বা এইচআরএম থেকে বিবিএ বা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের ন্যূনতম তিন থেকে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে আবেদনের বয়স সর্বোচ্চ ৩২ বছর।

ম্যানেজমেন্ট ট্রেইনি
ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে ফিন্যান্স, মার্কেটিং বা এইচআরএম থেকে বিবিএ বা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এক্ষেত্রে আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

অফিসার বা সিনিয়র অফিসার
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং, ম্যানেজমেন্ট, ফিন্যান্স, মার্কেটিং, এইচআরএম কে বিবিএ বা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের ন্যূনতম তিন থেকে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে আবেদনের বয়স সর্বোচ্চ ৩২ বছর।

ট্রেইনি অফিসার
ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে ফিন্যান্স, মার্কেটিং বা এইচআরএম থেকে বিবিএ বা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

আবেদন প্রক্রিয়া
চট্টগ্রামের এ পদগুলোতে প্রার্থীরা আবেদন করতে পারবেন ‘মানবসম্পদ বিভাগ, আবুল খায়ের গ্রুপ, ডিটি রোড, পাহাড়তলী, চট্টগ্রাম’ ঠিকানায়। এছাড়া আবেদনপত্র ইমেইল করা যাবে opportunity@abulkhayergroup.com ঠিকানায়। আবেদনপত্রের সাথে জমা দিতে হবে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, এক কপি ছবি এবং জাতীয় পরিচয়পত্রের মূল কপি।  আবেদন করা যাবে ২৫ জুন, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে আবুল খায়ের গ্রুপ প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন : 

join-me-on-facebook-button

0 comments: