সোমবার, ১৩ জুন, ২০১৬

আকিজ গ্রুপের অ্যাসিস্ট্যান্ট টেরিটোরি অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৬

join-me-on-facebook-button

আকিজ গ্রুপের অ্যাসিস্ট্যান্ট টেরিটোরি অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৬। আকিজ গ্রুপের আওতাধীন প্রতিষ্ঠান ঢাকা টোবাকো ইন্ডাস্ট্রিজ  ‘অ্যাসিস্ট্যান্ট টেরিটোরি অফিসার’ পদে জনবল নিয়োগ দেবে। পদটিতে নিয়োগের জন্য সম্পূর্ণ নতুনদের খুঁজছে আকিজ গ্রুপ। নিয়োগপ্রাপ্তদের বিভিন্ন সুবিধাসহ প্রারম্ভিক বেতন দেওয়া হবে ২৫ হাজার টাকা।

 
শিক্ষাগত যোগ্যতা
আইবিএ, ঢাকা বিশ্ববিদ্যালয় ও অন্যান্য পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে যে কোনো বিষয় থেকে বিবিএ, এমবিএ বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে মার্কেটিং থেকে পাস প্রার্থীরা নিয়োগে অগ্রাধিকার পাবেন। এ ছাড়া এনএসইউ, আইইউবি, ইডাব্লিউইউ, ব্র্যাক, এআইইউবি, ইউআইইউ প্রভৃতি প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ বা এমবিএ পাস প্রার্থীরাও আবেদন করতে পারবেন পদটিতে।

অন্যান্য যোগ্যতা
প্রার্থীদের বয়স ৩১ মে, ২০১৬ তারিখে অনূর্ধ্ব ৩২ বছর হতে হবে। এ ছাড়া তাঁদের সুস্বাস্থ্যের অধিকারী এবং উচ্চতা পাঁচ ফুট পাঁচ ইঞ্চি হতে হবে। পাশাপাশি আবেদনকারীদের বাংলাদেশের যেকোন জেলায় কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে। পদটিতে আবেদনের জন্য কোনো অভিজ্ঞতার প্রয়োজন হবে না।

বেতন ও ভাতা
পদটিতে  প্রারম্ভিক বেতন দেওয়া হবে ২৫ হাজার টাকা। এ ছাড়া থাকবে ভাতা, প্রভিডেন্ট ফান্ড, বীমাসহ অন্যান্য সুবিধা।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, দুই কপি ছবি, সব পরীক্ষায় পাসের মূল সনদ, জন্মনিবন্ধন সনদ বা জাতীয় পরিচয়পত্রের মূল কপিসহ বিজ্ঞাপনে উল্লেখিত স্থান ও সময়ে সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে।

বিস্তারিত জানতে দৈনিক প্রথম আলো পত্রিকায় ১৩ জুন, ২০১৬ তারিখ প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন।


join-me-on-facebook-button

0 comments: