সোমবার, ১৩ জুন, ২০১৬

রেলওয়েতে পশ্চিমাঞ্চল/রাজশাহী ১১৫ নিয়োগ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

join-me-on-facebook-button

রেলওয়েতে পশ্চিমাঞ্চল/রাজশাহী ১১৫ নিয়োগ পদে নিয়োগ বিজ্ঞপ্তি। জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল বাংলাদেশ রেলওয়ে। তিন ধরনের পদে ১১৫ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোর মধ্যে রয়েছে-


পোর্টার
পোর্টার পদে নিয়োগ দেওয়া হবে ৯৭ জন। অষ্টম শ্রেণি পাস এবং বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হলেই আবেদন করা যাবে। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন  আট হাজার ২৫০ টাকা থেকে ২০ হাজার ১০ টাকা।

টিকেট কালেক্টর (গ্রেড-২)
টিকেট কালেক্টর পদে নিয়োগ পাবেন ১৪ জন। উচ্চমাধ্যমিক বা সমমান পাস এবং বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হলেই আবেদন করা যাবে। অতিরিক্ত যোগ্যতা হিসেবে প্রার্থীদের সুস্বাস্থ্যের অধিকারী এবং উচ্চতা পাঁচ ফুট পাঁচ ইঞ্চি হতে হবে। পদটিতে বেতন দেওয়া হবে নয় হাজার ৭০০ টাকা থেকে ২৩ হাজার ৭৯০ টাকা।

পার্শ্বেল সহকারী (গ্রেড-২)
পদটিতে নিয়োগ দেওয়া হবে চারজন। আবেদনের জন্য প্রার্থীদের উচ্চমাধ্যমিক বা সমমান পাস হতে হবে। এ ছাড়া আবেদনকারীদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। পদটিতে বেতন দেওয়া হবে নয় হাজার ৭০০ টাকা থেকে ২৩ হাজার ৭৯০ টাকা।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা পদগুলোতে আবেদনের জন্য www.railway.gov.bd ঠিকানা থেকে আবেদন ফরম সংগ্রহ করে পূরণ করতে হবে। ফরমের সাথে তিন কপি ছবি, পরীক্ষার ফি এবং অন্যান্য কাগজপত্রসহ জমা দিতে পারবেন ‘চিফ পার্সোনেল অফিসার-পশ্চিম, বাংলাদেশ রেলওয়ে, রাজশাহী’ ঠিকানায়। আবেদনপত্র জমা দেওয়া যাবে ১৮ জুলাই-২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক ইত্তেফাক পত্রিকায় ১১ জুন-২০১৬ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :



join-me-on-facebook-button

0 comments: